উখিয়া প্রেস ক্লাবের সভাপতি-সম্পাদকের ঈদ শুভেচ্ছা

 

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কক্সবাজার জেলা তথা উখিয়া উপজেলাসহ দেশ-বিদেশে অবস্থানরত সকল সাংবাদিক সমাজ এবং বিভিন্ন শ্রেনী পেশার ব্যাবসায়ি, রাজনৈতিক, চাকরিজীবিদের ঈদের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উখিয়া প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার ও সাধারণ সম্পাদক রতন কান্তি দে।

এক শুভেচ্ছা বার্তায় প্রেসক্লাবের সভাপতি সাঈদ মোহাম্মদ আনোয়ার বলেন,পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাহানের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব। মাসব্যাপী সিয়াম সাধনার পর খুশি আর আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে সমাগত হয় পবিত্র ঈদুল ফিতর। ঈদ সব শ্রেণি-পেশার মানুষের মধ্যে গড়ে তোলে সৌহার্দ্য, সম্প্রীতি ও ঐক্যের বন্ধন। সবাইকে ঈদ মোবারক।

অন্যদিকে সাধারণ সম্পাদক রতন কান্তি দে’র বার্তায় বলেন,ঈদ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সব মানুষকে। পবিত্র ঈদুল ফিতরে সৌহার্দ্য-সম্প্রীতি আর ভ্রাতৃত্বের মহিমান্বিত আহ্বানে শান্তি-সুধায় ভরে উঠুক প্রতিটি মানুষের হৃদয়। দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বান্ধনে উখিয়াবাসী বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান।